• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

  বেরোবি প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ১৯:৩৬
বেরোবি
ইউনিট সমন্বয়কদের নিয়ে বেরোবি উপাচার্যের সভা (ছবি : দৈনিক অধিকার)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকাল ৩টায় কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় বিভিন্ন ইউনিটের সমন্বয়কের উপস্থিতিতে এ ফল প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

ফল প্রকাশের পর থেকেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল পাওয়া যাচ্ছে। এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইলে এসএমএসের মাধ্যমে পর্যায়ক্রমে ফল জানানো হবে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও প্রকাশনা দপ্তরের কর্মকর্তা আরিফুল ইসলাম দৈনিক অধিকারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির সদস্য সচিব ও সাইবার সেন্টারের পরিচালক মুহাম্মদ শামসুজ্জামান ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন—‘এ’ ইউনিটের (কলা অনুষদ) সমন্বয়ক ড. সরিফা সালোয়া ডিনা, ‘বি’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) সমন্বয়ক ড. সোহেলা মুস্তারী, ‘এফ’ ইউনিটের (জীব ও ভূ-বিজ্ঞান অনুষদ) সমন্বয়ক ও প্রক্টর আতিউর রহমান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং গণিত বিভাগের প্রধান অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. কাজী রেজুয়ান হক, লোক প্রশাসন বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান জোবায়ের ইবনে তাহের, উপাচার্যের পিএস আমিনুর রহমান প্রমুখ।

ঘোষিত ফল অনুযায়ী, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ২৪ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত শিফট ভিত্তিক মেধা অনুযায়ী অনলাইনে চয়েস ফরম পূরণ করতে হবে। এরপর ২৮ নভেম্বর বিভাগ নির্ধারণ করে তালিকা প্রকাশ করা হবে এবং যাচাই-বাছাই শেষে আগামী ২ ও ৩ ডিসেম্বর ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে। এ বছর ছয়টি অনুষদের ২১টি বিভাগে ১ হাজার ৩১৫টি আসনের বিপরীতে ৭৭ হাজার ৭২৪ জন ভর্তিচ্ছুক পরীক্ষায় অংশগ্রহণ করেন। প্রতি আসনে প্রতিযোগিতা করে ৬০ জন ভর্তিচ্ছুক।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার ফলসহ যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানা যাবে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড