• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবির ভর্তি সাক্ষাৎকারের খুঁটিনাটি

  কুবি প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ১৪:৩১
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে আগামী ২৪ নভেম্বর।

বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো. আবু তাহেরের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, আগামী ২৪ নভেম্বর ‘এ’ ইউনিটে ১-৬০০ মেধাক্রমে সকাল সাড়ে ৯টা থেকে সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়ে চলবে শেষ হওয়া পর্যন্ত। একই ইউনিটে ৬০১-১৫১৮ মেধাক্রমে শুধু গণিত উত্তরকারী ও কোটায় উত্তীর্ণদের ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে চলবে শেষ হওয়া পর্যন্ত। একই দিনে ‘বি’ ইউনিটে মানবিক থেকে ১-৫১৪ মেধাক্রমে সকাল সাড়ে ৯টা থেকে ২টা পর্যন্ত, ব্যবসায় শিক্ষা থেকে ১-১০৪ মেধাক্রমে ২টা থেকে, বিজ্ঞান ও কোটায় উত্তীর্ণদের ১-২৮২ পর্যন্ত ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়াও ‘সি’ ইউনিটে ২৪ নভেম্বর ব্যবসায় থেকে ১-২৫০ মেধাক্রমে সকাল সাড়ে ৯টা থেকে ২টা পর্যন্ত এবং ২৫১-৪০০ মেধাক্রমে বিকাল ৩টায়, ২৫ নভেম্বর মানবিক থেকে সকাল সাড়ে ৯টা থেকে ২টা পর্যন্ত ১-৩২ মেধাক্রমে, বিজ্ঞান ও কোটায় উত্তীর্ণদের ১-৪৮ বিকাল ৩টায় সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, সাক্ষাৎকারের সময় পরীক্ষার্থীদের এসএসসি ও এইচএসসির মূল নম্বরপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, কোটার প্রার্থীদের ক্ষেত্রে সরকার নির্দেশিত মূল সনদ ও তার ফটোকপি সঙ্গে আনতে হবে। এছাড়া ফল ঘোষণা করা হবে ২৫ নভেম্বর সাক্ষাৎকার গ্রহণ শেষে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড