• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবি প্রেসক্লাবের সঙ্গে সাস্ট ডিবেট ক্লাবের মতবিনিময়

  শাবিপ্রবি প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৯, ২২:১৫
শাবিপ্রবি
দুই সংগঠনের মধ্যে মতবিনিময় (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ এর সঙ্গে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ের বিতর্ক বিষয়ক সংগঠন সাস্ট স্কুল অব ডিবেট (সাস্ট এসডি)।

বুধবার (১২ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে সভাপতি হোসাইন ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী কবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সাস্ট স্কুল অব ডিবেট (সাস্ট এসডি) এর পক্ষে সভাপতি ত্রিদিপ সেন, সাধারণ সম্পাদক মো. আসিফ ইকবাল, সহসাধারণ সম্পাদক মেহনাজ মৌমিতা, সাংগঠনিক সম্পাদক মাহির চৌধুরী, প্রচার সম্পাদক জহির উদ্দিন বিজয়, কমিউনিকেশন ও আইটি সেক্রেটারি রিফাত জাহান ও সহকারী ডিবেট পরিচালক মোসাদ্দেক মীম উপস্থিত ছিলেন।

এছাড়া সভায় শাবি প্রেসক্লাবের সহসভাপতি আরাফ আহমদ, কোষাধ্যক্ষ মাসুদ আল রাজী, দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ, কার্যনির্বাহী সদস্য জিএম ইমরান হোসেন, নাজমুল হুদা, আব্দুল্লা আল মাসুদসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় উভয়পক্ষ সভায় বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক বিভিন্ন সমস্যা এবং তা সমাধানে বিভিন্ন পদক্ষেপ নিয়ে আলোচনা করে। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে সাস্ট স্কুল অব ডিবেট শাবি প্রেসক্লাবের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। সভা পরবর্তী শাবি প্রেসক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সাস্ট স্কুল অব ডিবেটের নেতৃবৃন্দ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড