• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের নতুন কমিটি

  ঢাবি প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৯, ১৮:৫২
বিজেএসসি
ফুল দিয়ে বরণ (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্ট কাউন্সিলের (বিজেএসসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদে বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের কক্ষে বিজেএসসি কর্তৃক আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

২০১৯-২০ সেশনের জন্য সভাপতি হিসেবে মনোনীত হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী গাজী মোহাম্মদ হীরক এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জাবেদ হাসান ফাহিম। এ সময় মোট ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) প্রধান পৃষ্ঠপোষক ও উপদেষ্টা অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘একতাই বল ও যোগাযোগই সম্বল- এ স্লোগানকে সামনে রেখে বিজেএসসি প্রতিষ্ঠা হয়েছে। এ সংগঠনের সঙ্গে যুক্ত সকলকে এ স্লোগান ধারণ করতে হবে। আমাদের দল, মত নির্বিশেষে মানুষের প্রতি সদয়, সংবেদনশীল, পরোপকারিতার মানসিকতা নিয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে।’ তিনি সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং সংগঠনের নতুন নেতৃত্বের প্রতি দিক নির্দেশনামূলক বক্তব্য পেশ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদ্য বিদায়ী সভাপতি সনজিত সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড