• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযুদ্ধ মঞ্চ রমেক শাখার সভাপতি মেহেদী, সম্পাদক প্রান্ত

  রমেক প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ০৮:২৬
রমেক
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

মুক্তিযুদ্ধ মঞ্চ রংপুর মেডিকেল কলেজ (রমেক) শাখার নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মেহেদী হাসান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আশফাকুল ইসলাম প্রান্ত। মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটি থেকে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি শোয়েব আহমেদ কিশোর, সহসভাপতি ফয়সাল খান, সহসভাপতি মোহাম্মদ রাকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাত হামিম খান স্বচ্ছ, যুগ্ম সাধারণ সম্পাদক তারকে জুনায়েদ জয়, সাংগঠনিক সম্পাদক সদরুল আমিন হিমেল, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান।

কেন্দ্রীয় কমিটির নোটিশে, আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে বলা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি মো. মেহেদী হাসান বলেন, নতুন কমিটির পক্ষ থেকে প্রথমেই সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। মুক্তিযুদ্ধ মঞ্চের প্রধান যে অঙ্গীকার, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন সেটি নিয়েই কাজ করব। মুক্তিযুদ্ধে যারা জীবন দিয়ে গেছেন বা যুদ্ধ করেছেন তাদের অনেকেই এখনো তাদের প্রাপ্য অধিকার পাননি। তাদের প্রাপ্য অধিকার নিয়ে আমি এবং আমার সংগঠন কাজ করব ইনশাআল্লাহ্। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

সাধারণ সম্পাদক আশফাকুল ইসলাম প্রান্ত বলেন, মুক্তিযুদ্ধ আমার আদর্শ। যাকে সামনে রেখে আমার রাজনীতিতে আসা। সেই ব্যাকগ্রাউন্ডের একটি কমিটিতে গুরুত্বপূর্ণ পদে থাকতে পেরে আমি গর্বিত। ধন্যবাদ কেন্দ্রীয় কমিটিকে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড