• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বিষয়ক ওয়ার্কশপ

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৯, ১৭:১৫
ওয়ার্কশপ
বিজিসিটিইউবিতে অনুষ্ঠিত ওয়ার্কশপ (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) ব্যবসায় প্রশাসন অনুষদের উদ্যোগে ‘কনটেম্পোরারি ইস্যুস অব সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট’ (Contemporary issues of Supply Chain Management) বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী, কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন বিএসআরএম গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের সোর্সিং অ্যান্ড অ্যানালেটিক্স ইনচার্জ জসিম উদ্দীন আহমদ চৌধুরী।

এতে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ও কো-অর্ডিনেটর ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ‘সমগ্র বিশ্বে আজ আধুনিকায়ন এবং তথ্য নির্ভরতার কারণে সুনির্দিষ্ট ব্যবস্থাপনার মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। একটি প্রতিষ্ঠান পরিচালনার ক্ষেত্রে বিভিন্ন ব্যক্তি, মাধ্যম জড়িত। বর্তমান সময়ে প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য আপনাকে গ্রাহকের চাহিদা পরিপূর্ণ করতে হবে এবং তা করতে হবে একটি সুষম এবং সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে। এই সকল বিষয় যাতে শিক্ষার্থীরা প্রশিক্ষিত এবং সংশ্লিষ্ট বিভাগের অভিজ্ঞ ব্যক্তিদের মাধ্যমে জানতে পারে তার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের জন্য বিভিন্ন বিষয়ভিত্তিক সেমিনার ও ওয়ার্কশপের আয়োজন করছে।’

ব্যবসায় প্রশাসন অনুষদের প্রভাষক ধীমান বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ওয়ার্কশপে ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড