• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবির ‘খ’ ইউনিটে ভর্তির সাক্ষাৎকারের সময় পরিবর্তন

  ক্যাম্পাস ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ১৭:৫৯
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে সৃষ্ট দুর্যোগপূর্ণ আবহাওয়ার পরিপ্রেক্ষিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির পূর্ব-নির্ধারিত সাক্ষাৎকারের সময় পরিবর্তন করা হয়েছে।

রবিবার (১০ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১১ নভেম্বর ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়ার কথা ছিল। কিন্তু এই তারিখের পরিবর্তে আগামী ১৬ নভেম্বর থেকে সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে। 

সাক্ষাৎকারের পরিবর্তিত সময়সূচি হলো- ১৬ নভেম্বর শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট পর্যন্ত। এ সময়ের মধ্যে মেধাক্রম ১ থেকে ৬০০ পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে। এছাড়াও ১৭ নভেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট পর্যন্ত মেধাক্রম ৬০১ থেকে ১২০০ পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে। ১৮ নভেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট পর্যন্ত মেধাক্রম ১২০১ থেকে ১৮০০ এবং ১৯ নভেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট পর্যন্ত মেধাক্রম ১৮০১ থেকে ২৪০০ পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে।

ভর্তির সাক্ষাৎকার কলা অনুষদের ডিন অফিসে অনুষ্ঠিত হবে। এছাড়া থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগ, সংগীত ও নৃত্যকলা বিষয়ের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি পরে জানিয়ে দেওয়া হবে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড