• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে গবেষণা খাতে দেড় কোটি টাকা অনুমোদন

  পিইউসি প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৩:০৬
প্রিমিয়ার ইউনিভার্সিটি
সিন্ডিকেট সভা (ছবি : সংগৃহীত)

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ নভেম্বর) সকাল ১১টায় অনুষ্ঠিত হয় এ সভা। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সিন্ডিকেটের চেয়ারম্যান অধ্যাপক ড. অনুপম সেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ২০১৯-২০ অর্থবছরের বাজেট অনুমোদন করা হয়।

এছাড়া সভায় গেল ২১ এপ্রিল অনুষ্ঠিত সিন্ডিকেট সভার কার্যবিবরণী এবং ইংরেজি বিভাগের শিক্ষক নিয়োগের সিলেকশন কমিটির সুপারিশ অনুমোদন করার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতে উন্নয়নের জন্য দেড় কোটি টাকা অনুমোদন দেওয়া হয়।

সভায় সিন্ডিকেট সদস্য হিসেবে প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার অধ্যাপক এ.কে.এম. তফজল হক, শিক্ষা মন্ত্রণালয়ের পরিকল্পনা প্রধান কাজী মনিরুল ইসলাম, অধ্যাপক ড. মোহীত উল আলম, অধ্যাপক ড. আবদুল্লাহ আল ফারুখ, অধ্যাপক ড. তৌফিক সাঈদ, সহযোগী অধ্যাপক এম. মঈনুল হক উপস্থিত ছিলেন। সদস্য সচিব হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমান। এছাড়া অ্যাকাউন্টস অফিসার রাজিব কুমার বৈদ্য ও শিহাব উদ্দিন কবির উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এই সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড