• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইডেনে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় জরুরি বৈঠক

  ডিসি প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৯, ১৬:০৫
ইডেন
ইডেন মহিলা কলেজ (ছবি : সংগৃহীত)

রাজধানীর ইডেন মহিলা কলেজের শেখ ফজিলাতুন্নেছা হলে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় অধ্যক্ষের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে কলেজের শেখ ফজিলাতুন্নেছা হলের ছাত্রলীগ নেত্রীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বহিরাগত থাকা নিয়ে শনিবার (৯ নভেম্বর) ভোরে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনার পর থেকেই ক্যাম্পাসে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে সংঘর্ষের পরপরই অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে প্রশাসনের নির্দেশে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূত্র জানায়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলে ২১৯ নম্বর কক্ষে ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রূপা নাবিলা নামের একজন বহিরাগত প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে টাকার বিনিময়ে রাখতেন। এ ঘটনাকে কেন্দ্র করে হলে অন্য নেত্রীদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে রূপা তার অনুসারীদের নিয়ে তাদের ওপর হামলা চালান। এ সময় রূপা সাবিকুন্নাহার তামান্নার হাতে ধারালো অস্ত্র দিয়ে হাতে কোপ দেন বলে জানা গেছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আশরাফ উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং ঘটনার বিশ্লেষণে ঊর্ধ্বতন কর্মকর্তারা (পুলিশ) অধ্যক্ষের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন। 

তবে বৈঠকে কী সিদ্ধান্ত হয়েছে বা কোন বিষয়ে আলোচনা হয়েছে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. শামসুন নাহারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড