• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে বৃষ্টিস্নাত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৯, ১৮:০৯
বশেমুরবিপ্রবি
ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পদচারণায় মুখর ক্যাম্পাস (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার দ্বিতীয় পর্বে ‘সি’ এবং ‘এইচ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে সারাদেশের আবহাওয়া আর্দ্র হলেও সেটি পরীক্ষার্থীদের উপস্থিতিতে কোনো প্রভাব ফেলে নি।

শুক্রবার (৮ নভেম্বর) সকাল ১০টা থেকে ১১টা ‘সি ইউনিট’ (জীববিজ্ঞান অনুষদ) এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘এইচ’ ইউনিটের (কৃষি অনুষদ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। 

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. শাহজাহান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও গোপালগঞ্জ শহরের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন এবং ভর্তি পরীক্ষা সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

এবারের ভর্তি পরীক্ষায় ‘সি’ ইউনিটে ২১ হাজার ১৭২জন এবং ‘এইচ’ ইউনিটে ৯ হাজার ৩০১ জন শিক্ষার্থী আবেদন করে। সরেজমিনে দেখা যায়, ৯০ শতাংশেরও বেশি পরীক্ষার্থী উপস্থিত ছিলেন পরীক্ষার সময়।

আগামী শনিবার (৯ নভেম্বর) সকাল ১০টায় ‘আই’ ইউনিট (আর্কিটেকচার), দুপুর ১টায় ‘বি’ ইউনিট (বিজ্ঞান অনুষদ) এবং বিকাল ৩টা ৩০ মিনিটে ‘এ’ (ইঞ্জিনিয়ারিং অনুষদ) ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ভর্তি পরীক্ষা, আসন বিন্যাস ও আবাসন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড