• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবনতরী পাঠশালার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৯, ১০:৪১
শীতবস্ত্র বিতরণ
শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ (ছবি : সংগৃহীত)

আলোকিত সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে গঠিত জীবনতরী পাঠশালার আয়োজনে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকালে জীবনতরী পাঠশালায় এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ইলিয়াস হোসেন।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি মো. মশিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু রায়হান সিদ্দিকী, অপিজার রহমান। আরও উপস্থিত ছিলেন জীবনতরী পাঠশালার সকল সদস্য ও শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ইলিয়াস হোসেন বলেন, ‘মানুষ তার স্বপ্নের সমান বড়, ভালো কিছু করতে গেলে স্বপ্ন দেখতে হবে, শিক্ষার্থীদের স্বপ্নগুলোকে বাস্তবায়নের জন্য অভিভাবকদের সজাগ থাকতে হবে। নিজের সন্তানকে শেখানোর দায়িত্বটা নিজেকেই নিতে হবে। পারিবারিক শিক্ষাই হচ্ছে গুরুত্বপূর্ণ শিক্ষা। আলোকিত সমাজ গড়ার জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। আমি আমার অবস্থান থেকে যতটুকু পারি সহযোগিতা করে যাব ইনশাআল্লাহ।’

এছাড়া তিনি আরও বলেন, ‘আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যৎ, প্রতিটি শিশুই দেশের সম্পদ। এ সম্পদকে কাজে লাগানোর দায়িত্ব প্রতিটি অভিভাবকের। কেউ হবে ডাক্তার, ইঞ্জিনিয়ার, পুলিশ, ডিসি, এসপি; চোখে তাদের আকাশ ছোঁয়ার স্বপ্ন। তাদের স্বপ্নগুলো বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে জীবনতরী পাঠশালার সদস্যরা।’ আলোচনা শেষে শিক্ষার্থীদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড