• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে বৃহত্তর দিনাজপুর সমিতির নতুন কমিটি

  বাকৃবি প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৯, ০৯:২২
সভাপতি ও সাধারণ সম্পাদক
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বৃহত্তর দিনাজপুর (দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়) সমিতির ২০১৯-২০ বর্ষের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে মাৎস্যবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী মো. রাশেদুজ্জামান রিপন মনোনীত হয়েছেন। 

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ফার্মাকোলজি বিভাগের গ্যালারিতে আয়োজিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এই নতুন কমিটির ঘোষণা করা হয়।

কমিটিতে সহসভাপতি হিসেবে পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. শওকত আলী, গ্রামীণ অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. ওয়াকিলুর রহমান, ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. আমির হোসেন ও সহযোগী অধ্যাপক ড. আলেয়া ফেরদৌসী, বিনার উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. ফাহমিনা ইয়াসমিন লিপা এবং জিটিআইয়ের সহযোগী অধ্যাপক ড. বেনতুল মাওয়া মনোনীত হয়েছেন। 

কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন জিটিআইয়ের সহকারী অধ্যাপক গোলাম মোহাম্মদ মোস্তাকিম। এ ছাড়াও যুগ্ম সম্পাদক হিসেবে মো. রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ শুভ, সহ-সাংগঠনিক সম্পাদক আমানুল্লাহ আমান, দপ্তর সম্পাদক আরমান রাকিব, প্রচার সম্পাদক আদিত্য সরকার, প্রকাশনা সম্পাদক মো. নাজমুস সাকিব, শিক্ষা সম্পাদক শাহনুর রহমান সোহাগ, ক্রীড়া সম্পাদক আরিফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আ.ম. তাহের নোমান, ছাত্রকল্যাণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস, সাহিত্য সম্পাদক আসাদুজ্জামান নিলয়, সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. শাহরিয়ার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবু সাঈদ এবং দূর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক মো. রনি ইবনে মাছুদ মনোনীত হয়েছেন। এ ছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে ১৭ জন মনোনীত হয়েছেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড