• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবি ও পিপলএনটেকের সমঝোতা স্বাক্ষর

  বিজিসিটিইউবি প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ১৯:১০
সমঝোতা স্বাক্ষর
বিজিসিটিইউবি ও পিপলএনটেকের সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে অতিথিরা (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (বিজিসিটিইউবি) এবং পিপলএনটেক ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি ইউএসএর (পিপলএনটেক) মধ্যকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

বুধবার (৬ নভেম্বর) বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ চন্দনাইশস্থ বিদ্যানগরে এ স্মারক স্বাক্ষরিত হয়। 

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের পক্ষে মাননীয় উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী এবং পিপলএনটেক ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি ইউএসএর প্রতিষ্ঠাতা ও সিইও ইঞ্জিনিয়ার আবু বকর হানিফ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আ ন ম ইউসুফ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার এ এফ এম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ার ।  

এই সমঝোতা স্মারকের মাধ্যমে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষার্থী-শিক্ষকগণ পিপলএনটেক ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি ইউএসএ এর পরিচালিত বিভিন্ন সেমিনার, প্রশিক্ষণে অংশগ্রহণ করে প্রথমেই চাকরিপ্রার্থীরা তাদের চাকরির ক্ষেত্রে মিড লেবেলে নিজেদের তৈরি করে নিতে পারবেন।  

এছাড়া পিপলএনটেক ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি ইউএসএর ট্রেনিংয়ে অংশগ্রহণকারী  হিসেবে সনদপ্রাপ্ত হলেই তাদের জন্য যুক্তরাষ্ট্রে এইচ ওয়ান ভিসা প্রাপ্তি অনেক সহজ হবে এবং ভবিষ্যতে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা এই ইন্সটিটিউট থেকে অনেক সহযোগিতাও পাবে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড