• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ববিতে উপাচার্যের আবাসিক হল পরিদর্শন

  ববি প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ১৮:৫১
ববি উপাচার্য
হল পরিদর্শন করছেন ববি উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের তিনটি আবাসিক হল পরিদর্শন করেছেন নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুর ১২টায় তিনি প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং পরে শেরে বাংলা হল ও শেখ হাসিনা হলে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। 

তিনি এ সময় সেখানে অবস্থানরত শিক্ষার্থী এবং প্রতিটা হলের দায়িত্বরত শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে এবং হল পরিদর্শন শেষে তিনি ক্যাফেটেরিয়ায় গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। 

হল পরিদর্শনকালে তিনি শিক্ষার্থীদের নানান সমস্যা ও সংকটের কথা শোনেন। এ সময় তিনি সমস্যার সমাধানে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন। হল ও ক্যাফেটেরিয়া পরিদর্শন শেষে তিনি বলেন, ‘শিক্ষার্থীদের অজস্র সমস্যা আমার চোখে পড়েছে। সেগুলোর গুরুত্ব অনুযায়ী পর্যায়ক্রমে সবগুলোর সমাধান করা হবে। তবে প্রথমেই বিশুদ্ধ খাবার পানির সংকট নিরসন এবং বর্জ্য নিষ্কাশন ব্যবস্থার উন্নতি সাধনে কাজ শুরু করব।’ 

এছাড়া ভর্তি পরীক্ষার ব্যাপারে তিনি বলেন, ‘ডিসেম্বরের শেষ সপ্তাহ ছাড়া আমরা আর স্লোট ফাঁকা পাইনি। আজ (বৃহস্পতিবার) যদি তারিখ নির্ধারণ না করতে পারতাম তবে এ বছর কোনোভাবেই প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আমরা অনুষ্ঠিত করতে পারতাম না।’

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড