• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত

  ইবি প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১৭:২২
ইবি
ইবি প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি (ছবি: দৈনিক অধিকার)

পুষ্পার্ঘ্য অর্পণ, কেক কাটা, দোয়া-মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলের সামনে অবস্থিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর-রশিদ আসকারী।

এরপর হলে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা এবং শেখ রাসেলসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হল মসজিদের ইমাম আবুল খয়ের মোল্লা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ, ছাত্র উপদেষ্টা ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত  প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মোঃ রেজওইয়ানুল ইসলাম, সিন্ডিকেট সদস্য ও সাবেক প্রক্টর অধ্যাপক ড. মাহবুবুর রহমান, হাউস টিউটর প্রদীপ কুমার অধিকারী, মোঃ আব্দুল্লাহ আল-মাসুদ, মোঃ আনিসুর রহমান, লিটন বরণ সিকদারসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকশ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উপলক্ষ্যে গতকাল (১৮ অক্টোবর) বাদ জুম্মা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এবং বাদ এশা শেখ রাসেল হলে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ওডি/জেআই

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড