• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাহাদ হত্যার ঘটনায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ

  ববি প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ২১:২৪
প্রজ্বলন ও বিক্ষোভ
একাডেমিক ভবনের নিচ তলায় মোমবাতি প্রজ্বলন ও বিক্ষোভ (ছবি- দৈনিক অধিকার)

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও হত্যার দ্রুত বিচারের দাবীতে মোমবাতি প্রজ্বলন ও বিক্ষোভ করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের নিচ তলায় মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠিত হয়। 

বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আলীম সালেহীর সঞ্চালনায় মোমবাতি প্রজ্জলন পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, গণিত বিভাগের শিক্ষার্থী মহিউদ্দিন সিফাত, মার্কেটিং বিভাগের লোকমান হোসেন, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের আলিসা মুনতাজ প্রমুখ।

আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনাকে বর্বরোচিত ও পাশবিক আখ্যা দিয়ে শিক্ষার্থীরা বলেন, নিরপরাধ ছাত্রকে নির্মমভাবে পিটিয়ে হত্যা একটি সভ্য দেশে কোনোভাবেই কাম্য নয়। এমন হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। 

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর দিবাগত রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের শিকার হন। বুয়েটের শেরেবাংলা হলে তাকে নির্মমভাবে হত্যা করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। ফাহাদ তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। 

ওডি/এসএ 

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড