• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের পিস্তলের গুলি নিজের পায়ে মারলেন ঢাবি ছাত্রলীগ নেতা 

  অধিকার ডেস্ক

২১ জুলাই ২০১৯, ০৩:১০
ছাত্রলীগ নেতা মেশকাত হোসেন
ছাত্রলীগ নেতা মেশকাত হোসেন (ছবি : সংগৃহীত)

কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতা নিজের পকেটে থাকা পিস্তলের গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম মেশকাত হোসেন। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপপ্রশিক্ষণ সম্পাদক।

শনিবার (২০ জুলাই) রাত সাড়ে ৭টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার দা সূর্যসেন হলের গেটে এ ঘটনা ঘটে। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মকবুল হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে ঠিকমতো জানি না। একজন হলের শিক্ষককে ঢাকা মেডিকেলে বিষয়টি জানার জন্য পাঠিয়েছি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছাত্রলীগ নেতা মেশকাত সন্ধ্যায় হল গেটে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ একটা বিকট শব্দ শোনা যায়। সাথে সাথে মেশকাতের ডান পায়ের হাঁটুর ওপর থেকে রক্ত বের হতে দেখা যায়। তখন মেশকাত তার পকেটে থাকা পিস্তল বের করে আবার পকেটে রাখেন। মেশকাত সব সময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। তার লোড করা পিস্তল আনলক করা ছিল না। অসাবধানবশত চাপ লেগে পকেট থেকে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে।

ওডি/এসএস

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড