• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন কমিটি পেয়ে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

  ইবি প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ০৪:১৪
মিছিল
ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

দীর্ঘ ৮মাস পর নতুন কমিটি পেয়ে দারুণ উচ্ছ্বাসিত ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা। নতুন কমিটির খবর শোনামাত্রই তারা ক্যাম্পাসে গভীর রাতে আনন্দ মিছিল বের করে।

দারুণ উৎফুল্ল ছাত্রলীগ নেতাকর্মীদের এই মিছিল বিশ্ববিদ্যালয়ে জিয়া মোড় থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

মিছিলে উপস্থিত আব্দুর রহমান নামে এক ছাত্রলীগ নেতা বলেন, আমরা অনেক বেশি আনন্দিত। আমরা একজন যোগ্য, ত্যাগী ও সংগ্রামী নেতা পেয়েছি।

শনিবার (১৩ জুলাই) দিবাগত রাতে এ কমিটি অনুমোদন দেয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি। এতে ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রবিউল ইসলাম পলাশকে সভাপতি এবং ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শ্লোগানে ক্যাম্পাস মুখরিত করছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

এ বিষয়ে সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, আমি প্রথমেই মহান সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাচ্ছি। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সাংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ভাই ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে ভাইকে আমাকে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে মনোনীত করার জন্য। আমি ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ সুষ্ঠু রাখার জন্য ও শিক্ষার্থীদের অধিকার শতভাগ আদায়ে কাজ করে যাব।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে অক্ষুণ্ণ রেখে ও মনবতার মা, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ইবি শাখা ছাত্রলীগকে পরিচালনা করার জন্য, আমি ইবি শাখা ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সহযোগিতা কামনা করছি।

ওডি/এমবি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড