• বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

কারিগরি শিক্ষাবোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যানকে টেকবিডির শুভেচ্ছা

  শিক্ষা ডেস্ক ২১ মে ২০১৯, ১৯:১০

টেকবিডির শুভেচ্ছা
কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন টেকবিডি প্রেসিডেন্ট ইঞ্জি. আব্দুল আজিজ (বামে), সা. সম্পাদক ড. মো. ইমরান চৌধুরী (মাঝে)।

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সদ্য নিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান ড. মুরাদ হোসেন মোল্লাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের বেসরকারি পর্যায়ের অধিভুক্ত প্রতিষ্ঠানের বৃহত্তম সংগঠন টেকনিক্যাল এডুকেশন কনসোর্টিয়াম অব বাংলাদেশ (টেক বিডি)।

টেকনিক্যাল এডুকেশন কনসোর্টিয়াম অব বাংলাদেশের (টেক বিডি) কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক ড. মো. ইমরান চৌধুরীকে নিয়ে সংগঠনের পক্ষ থেকে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় কারিগরি শিক্ষা বোর্ডের অনুমোদিত বেসরকারি প্রতিষ্ঠানগুলোর ভর্তি সংক্রান্ত বিভিন্ন সমস্যা এবং সমাধানে করণীয়সহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা হয় বলে দৈনিক অধিকারকে জানিয়েছেন টেক বিডি প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ।

গত ৪ ফেব্রুয়ারি সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান অবসরে যাবার পর প্রায় দুই মাস শূন্য থাকে এই পদ। এরপর ২৩ এপ্রিল শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত এক আদেশ জারির মাধ্যমে ড. মুরাদ হোসেন মোল্লাকে নিয়োগ প্রদান করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশে সরকারি পলিটেকনিক্যাল কলেজের সংখ্যা মাত্র ৪৫টি হলেও বেসরকারি উদ্যোগে প্রায় সাড়ে ৪শ এর মতো পলিটেকনিক্যাল কলেজ প্রতিষ্ঠা লাভ করেছে। বলা বাহুল্য, বর্তমান সরকারের পৃষ্ঠপোষকতায় বেসরকারি উদ্যোক্তারাই কারিগরি শিক্ষায় বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। কারিগরি শিক্ষায় শিক্ষিত করে দক্ষ জনশক্তি বৃদ্ধি ও শিক্ষা প্রতিষ্ঠানের মানোন্নয়নের লক্ষ্যেই গঠিত এই বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সম্মিলিত সংগঠন টেকনিক্যাল এডুকেশন কনসোর্টিয়াম অব বাংলাদেশ (টেক বিডি)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড