• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবির আইন বিভাগের শিক্ষার্থীদের ইফতার মাহফিল

  বিজিসিটিইউবি প্রতিনিধি

২০ মে ২০১৯, ২২:১০
বিজিসিটিইউবিতে ইফতার মাহফিল
আইন বিভাগের শিক্ষার্থীদের ইফতার মাহফিল (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ( বিজিসিটিইউবি) এর আইন বিভাগের বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (২০ মে) আয়োজিত এই ইফতার মাহফিল এ উপস্থিত ছিলেন বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা রুম্মান, প্রভাষক আমিনুল হক সিদ্দিকী ও প্রভাষক মো. রিদুয়ানুল হক।

আরও উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ- ২০১৯ এর কার্যনির্বাহী সদস্য ও বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী অ্যাডভোকেট আব্দুল জব্বার ও অ্যাডভোকেট শাহেদ উল আলম সাইমন। বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ব্লা) এর বর্তমান কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল রশিদ রাসেল, প্রাক্তন শিক্ষার্থী ও ব্লার সাবেক সভাপতি অ্যাডভোকেট সুব্রত শীল রাজু, ব্লার সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান রুপু, প্রাক্তন শিক্ষার্থী অ্যাডভোকেট মো. ইয়াছিন, অ্যাডভোকেট উৎপল কান্তি নাথ ও অ্যাডভোকেট লাভলী শীল।

ইফতার মাহফিলে বক্তারা রোজার তাৎপর্য ও শিক্ষা নিয়ে আলোচনা করেন এবং ইফতার মাহফিলের আয়োজকদের ধন্যবাদ ও আইন বিভাগের শিক্ষার্থীদের সবসময় ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

এছাড়া ইফতার মাহফিলে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন হতে সহকারী জজ হিসাবে সুপারিশ প্রাপ্ত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী অ্যাডভোকেট লাভলী শীলকে অতিথিবৃন্দ বর্তমান শিক্ষার্থীদের পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করেন।

ইফতার মাহফিলে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের আইন বিভাগের প্রায় ৩০০ জন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

ওডি/এমএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড