• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প

বাস্কেটবলে ৫৫-২ ব্যবধানে গ্রিন ইউনিভার্সিটিকে হারালো গণ বিশ্ববিদ্যালয়

  গণবি প্রতিনিধি

০৬ এপ্রিল ২০১৯, ০২:১৩
গণবি বাস্কেটবল
গণ বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দল (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প- ২০১৯ এর বাস্কেটবল প্রতিযোগিতায় গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিপক্ষে ৫৫-২ স্কোর ব্যবধানে জয় পেয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ছেলেদের দল।

শুক্রবার (৫ এপ্রিল) অ্যামেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের কেন্দ্রীয় খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এর আগে, গ্রুপ পর্বের আরেক ম্যাচে গত বুধবার (৩ এপ্রিল) বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিকে ৪২-১০ স্কোর ব্যবধানে হারায় গণ বিশ্ববিদ্যালয়। উল্লেখ্য, ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদক মুক্ত বাংলাদেশ’ এই মূল প্রতিপাদ্যকে ধারণ করে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশে প্রথমবারের মতো শুরু হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯’। দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২ হাজার ৭শ ক্রীড়াবিদ এই আয়োজনে অংশ নিয়েছেন। ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, সাইক্লিং, সুইমিং আর অ্যাথলেটিক্স এই ১০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

ওডি/এমএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড