• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

জাহাঙ্গীরনগর থিয়েটারের নতুন কমিটি

  জাবি প্রতিনিধি ১৫ মার্চ ২০১৯, ০৪:২৪

থিয়েটারের নতুন কমিটি
জাহিদ আল হাসান ও নুরুল ইসলাম সাইমুম। (ছবি : সংগৃহীত)

পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী নুরুল ইসলাম সাইমুমকে সাধারণ সম্পাদক এবং গণিত বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী জাহিদ আল হাসানকে সাংগঠনিক সম্পাদক করে জাহাঙ্গীরনগর থিয়েটারের (টিএসসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ছয়দিন ব্যাপী নাট্যপার্বণ-২০১৯ এর শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সাধারণ সম্পাদক ফিরোজ মল্লিক ও ফারহান সাকিব সক্রেটিস, সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান শিশির, অর্থ- সম্পাদক নুর ই জান্নাত রিতু, সহ-অর্থ সম্পাদক মহসিন আলম অন্তর, দপ্তর সম্পাদক শতাব্দী রায় সেতু, সহ-দপ্তর সম্পাদক সাদিয়া সুলতানা মিম, প্রচার সম্পাদক মাহফুজুর রহমান সানি এবং সহ-প্রচার সম্পাদক ফজলে রাব্বি।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন ছলিমুদ্দিন সেলিম, দেলোয়ার হোসেন, ইয়াহিয়া মাহমুদ জিসান, মাহফুজুল ইসলাম (মেঘ) এবং ওমর ফারুক বান্না।

কমিটিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. এ কে এম শাহনাওয়াজ কে সভাপতি এবং দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক রায়হান রাইন ও ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম রাব্বানীকে সহ-সভাপতি করা হয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড