• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে 'পাই দিবস' পালিত

  পাবিপ্রবি প্রতিনিধি ১৫ মার্চ ২০১৯, ০১:৫০

পাই দিবস
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাই দিবস পালন করেছে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগ। (ছবি : সংগৃহীত)

প্রতিবারের মত এবারো বিশ্ব পাই দিবস পালন করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে, উক্ত আয়োজনে সহায়তা করেছে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগ। দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১ টায় তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

দিবসের কর্মসূচির মধ্যে ছিল কেক কাটা, কুইজ প্রতিযোগিতা , পাই এর উপর তাৎপর্যপূর্ণ বিশেষ আলোচনা ,স্যার আলবার্ট আইন্সটাইন এর ১৪০তম জন্মবার্ষিকী উদযাপন এবং তার জীবনীর উপর বিশেষ আলোচনা, স্যার স্টিফেন হকিং এর ১ম মৃত্যুবার্ষিকী তার জীবনীর উপর বিশেষ আলোচনা, বিভিন্ন ইলেকট্রনিক যন্ত্রপাতির সাথে পরিচিতি করন ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিই বিভাগের খন্ডকালীন প্রভাষক ও উদ্ভাবক তরুণ দেবনাথ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার চেয়ারপারসন মো. দেলোয়ার হোসেন শাওন।

সবার জন্য উন্মুক্ত অনুষ্ঠানটিতে সংগঠনটির সদস্য ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। অনুষ্ঠানের শেষে কুইজ প্রতিযোগিতায় সেরা ৩ জন কে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য , প্রতি বছর ১৪ মার্চ পাই এর নতুন অজানা কে জানার জন্য প্রতিবছর সারা বিশ্বে একযোগে পালিত হয় “বিশ্ব পাই দিবস।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড