• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসলামী বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগের ব্যাচ ডে উদযাপন

  ইবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫১
ব্যাচ ডে
ব্যাচ ডে উপলক্ষে র‍্যালি (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জমকালো আয়োজনের মধ্য দিয়ে মার্কেটিং বিভাগের ব্যাচ ডে উদযাপিত হয়েছে।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ব্যবসায় প্রশাসন অনুষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে দিনব্যাপী এ ব্যাচ ডে উদযাপন অনুষ্ঠান শুরু হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

জানা যায়, গত বছরের এই দিনে (১৭ ফেব্রুয়ারি) মার্কেটিং বিভাগের তৃতীয় ব্যাচের শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় জীবনের শুরুটা হয়েছিল। সেই দিনটিকে আরও উৎসবমুখর ও স্মরণীয় করে রাখতেই এই অনুষ্ঠানের আয়োজন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৭ ফেব্রুয়ারি মার্কেটিং বিভাগের প্রভাষক শাহ আলম কবির প্রামাণিক, সাদিকুল আজাদ ও মাজেদুল হক আনুষ্ঠানিকভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন। এ উপলক্ষে মার্কেটিং তৃতীয় ব্যাচের আয়োজনে বিকেলে মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড.জাকারিয়া রহমান, বিভাগের প্রভাষক শাহ আলম কবির প্রামাণিক, সাদিকুল আজাদ ও মাজেদুল হকের উপস্থিতিতে কেক কাটা হয়।

এ সময় বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক জাকারিয়া রহমান বলেন, 'তোমরা জীবনে প্রতিষ্ঠিত হয়ে মার্কেটিং বিভাগের মুখ উজ্জ্বল করবে এটাই আমাদের প্রত্যাশা। তোমরা তোমাদের অর্জিত মেধা কাজে লাগিয়ে দেশ ও জাতির উন্নয়নে অবদান রাখবে।'

এদিকে ব্যাচের সবার মধ্যে সুসম্পর্ক বৃদ্ধির জন্য আজকের এ আয়োজনে দিনভর চলে নানা সাংস্কৃতিক কর্মকাণ্ড। এর মধ্যে ছিলো চেয়ার সিটিং এবং বালিশ পাসিং এর মত জনপ্রিয় সব ঐতিহ্যবাহী গ্রামীণ খেলা। এছাড়াও উপস্থিত সকলের অংশগ্রহণে প্রীতি ভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মার্কেটিং তৃতীয় ব্যাচের এ উৎসবের পৃষ্ঠপোষকতা করেছে ইবি শিক্ষার্থী ও তরুণ উদ্যোক্তা হাবিবুর রহমানের 'প্রিয় জোন' এবং রুবেল হোসেনের 'বিজনেস বুক সেন্টার, ইবি'। মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন জনপ্রিয় সংবাদমাধ্যম 'বার্তাবাজার'।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড