• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাম ছাত্র সংগঠনের সভা থেকে টিএসসি নেতাদের ওয়াক আউট

  ঢাবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪০
টিএসসি
টিএসসি, ঢাবি (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাম ছাত্র সংগঠনগুলোর সাথে আয়োজিত সভা থেকে ওয়াক আউট করেছে টিএসসি কেন্দ্রিক বিভিন্ন সংগঠনের নেতারা।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে ঢাবির টিএসসির মুনির চৌধুরী সম্মেলন কক্ষে এই সভা শুরু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় সম্মিলিত ছাত্র সংসদকে না জানিয়ে কোটা আন্দোলনের নেতাদের এই সভায় ডাকা হয়েছে এই অভিযোগ এনে তারা এই সভা বর্জন করে।

ঢাবি ডিবেটিং সোসাইটির সভাপতি রাকিব বলেন, 'আমাদের বলা হয়েছিল বাম ছাত্র সংগঠনের নেতৃত্বে গঠিত 'নিপীড়ন বিরোধী জোটের' সাথে এই সভা। কিন্তু তারা সভা শুরুর কিছুক্ষণ পরে কোটা আন্দোলনের নেতাদের সেখানে ডেকে আনেন। এটা নীতির মধ্যে পড়েনা। এখানে শুধু টিএসসি ভিত্তিক ক্লাবগুলোর নেতাদের থাকার কথা।

ঢাবি সাইক্লিং ক্লাবের সভাপতি মুহা. মাহমুদুল হাসান জানান, ‘কোন বিষয়ে কাউকে অজ্ঞাত রেখে কাউকে কোনো সভায় ডাকা অনৈতিক। আমাদের না জানিয়ে কোটা আন্দোলনের নেতাদের এবং টিএসসির বাইরের অন্য সংগঠনকে আমন্ত্রণ জানানো হয়েছে'।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনের নেতৃত্বে নুরুল হক নুরুসহ কোটা আন্দোলনের হাফ ডজন নেতা সভায় যোগ দিয়েছিল।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড