• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাধিকার'র স্কুল ভিত্তিক সচেতনতামূলক কার্যক্রম

  সিকৃবি প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৪
কার্যক্রম
প্রাধিকারের সচেতনতামূলক কার্যক্রম (ছবি : সংগৃহীত)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) প্রাণি অধিকার ও জীব বৈচিত্র্য নিয়ে কাজ করা সংগঠন ‘প্রাধিকার’ এবং আন্তর্জাতিক ভেটেরিনারি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের (IVSA) যৌথ উদ্যোগে ফেব্রুয়ারি মাসের স্কুল ভিত্তিক সচেতনতামূলক কার্যক্রম সম্পন্ন হয়েছে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সিলেটের সিরাজ উদ্দিন আহমদ একাডেমি ও সিরাজ কিন্ডারগার্টেনে প্রাধিকার তাদের এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাধিকারের সভাপতি মো. আনিসুর রহমান, সহসভাপতি সৈয়দ আব্দুস সামাদ আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান গালিব, আইভিএসএ (IVSA) সিকৃবি ইউনিটের সভাপতি শারাফ হাসান, প্রাধিকারের অন্যান্য সদস্য ও স্কুলের সিনিয়র শিক্ষকবৃন্দ।

পুরস্কার বিতরণ (ছবি : সংগৃহীত)

অনুষ্ঠানে স্কুলের নবম এবং দশম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে অ্যান্টিবায়োটিক ব্যবহারের বিষয়ে সচেতনতামূলক বিভিন্ন বিষয় তুলে ধরা হয়।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে প্রাধিকার ও জীববৈচিত্র্য সংরক্ষণ বিষয় সম্পর্কিত কুইজ প্রতিযোগিতায় আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, জানুয়ারি মাসে সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের মাধ্যমে প্রাধিকার তাদের এই সচেতনতামূলক কার্যক্রম শুরু করে। এভাবে প্রত্যেক মাসে কমপক্ষে একটি থেকে দুটি সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে প্রাধিকার।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড