• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালোবাসার দাবিতে নজরুল বিশ্ববিদ্যালয়ে সিঙ্গেলদের মিছিল

  জাককানইবি প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৫
মিছিল
সিঙ্গেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের মিছিল (ছবি : সংগৃহীত)

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিঙ্গেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ব্যানারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ভালোবাসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সিঙ্গেল শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন অনুষদের সামনে থেকে মিছিল বের করে সংগঠনের সিঙ্গেল সদস্যরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে জয় বাংলা ভাস্কর্যের সামনে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় সিঙ্গেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি আল মাহমুদ প্রান্ত ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ চৌধুরী এবং বাংলাদেশ সিঙ্গেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. নূরে আলম সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসাইন শ্রাবণসহ অর্ধশতাধিক সিঙ্গেল শিক্ষার্থী।

এ সময় বিক্ষোভে অংশ নেয়া সিঙ্গেলরা ‘কেউ পাবে তো, কেউ পাবে না তা হবে না, তা হবে না’, ‘দুনিয়ার সিঙ্গেল এক হও, লড়াই কর’ সহ নানা স্লোগান দিতে থাকে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড