• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালোবাসা দিবসে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্যাপের পিঠা উৎসব

  ইবি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৭
পিঠা উৎসব
পিঠা উৎসবে আগত শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

বসন্ত এসেছে, প্রকৃতির পরিবর্তন দোলা দিয়ে যাচ্ছে প্রকৃতিপ্রেমীদের। মন দুলছে,প্রাণ দুলছে। সবাই যেন উৎসবের অপেক্ষায়। প্রকৃতি মত্ত তার রূপ পরিবর্তনের উৎসবে। এ মত্ততা যে আবেশ ধরিয়েছে মানুষের মনেও। তাইতো ক্যাপ আয়োজন করেছিলো পিঠা উৎসবের।

ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগাম ফর উইমেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে এক উপভোগ্য, মনোমুগ্ধকর পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। পাতা পিঠা, বাধাকপির পাকরা, ভাপা পুলি, পুলি পিঠা, ঝাল চিতুই , দুধ চিতুই, পাটিশাপটা, জামাই পিঠা, সুজি পিঠা, সেমাই পিঠা সহ হরেকরকম পিঠা পরিবেশিত হয়েছে যা বিস্ময়ের সৃষ্টি করেছিল উপস্থিত দর্শনার্থীদের চোখে ও মুখে।

এখানে উপস্থিত ছিলেন- ক্যাপের ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি অর্থনীতি বিভাগে অধ্যায়নরত ছাত্র সালমান শাহাদত এবং একই বিভাগে অধ্যায়নরত সংগঠনটির সাধারণ সম্পাদক মিরা শেখ।

হরেক রকমের পিঠা (ছবি : সংগৃহীত)

এ সময় সাধারণ সম্পাদক বলেন, সবার উপস্থিতি দেখে ভালো লাগছে, পিঠা উৎসব যেমন আমাদেরকে আনন্দ দিয়েছে তেমনি পারস্পরিক যোগাযোগ নিজেদের মধ্যে সম্পর্ক বৃদ্ধি করতে ও এটি কাজে লাগবে। এ সময় তিনি ক্যাপ এর কার্যক্রম দেশব্যাপী বিস্তৃত করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। ক্যাপের ইবি শাখার পাশাপাশি অন্যান্য শাখার সদস্যগণের উপস্থিতিতে অনুষ্ঠানের আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দিয়েছিল।

উল্লেখ্য, সংগঠনটি ২০১৬ সালের ২৪ শে আগস্ট যাত্রা শুরু করে মেয়েদের স্তন এবং জরায়ু ক্যান্সার বিষয়ক সচেতনতা তৈরি করার উদ্দেশ্যে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড