• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিতে রিম’র কনসার্ট ‘অক্টাফেস্ট’ অনুষ্ঠিত

  শাবি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:৪০
কনসার্ট
রিমের আয়োজনে কনসার্ট (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম সংগীত ব্যান্ড সংগঠন রোকন ইফতেখার মেমোরিয়াল (রিম) জাঁকজমকপূর্ণ কনসার্ট 'অক্টাফেস্ট' এর আয়োজন করে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে সংগঠনের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে এই কনসার্টের আয়োজন করা হয়। কনসার্টে সিলেটের ব্যান্ডদল ‌‌'কনিকেল র‌্যাপসডি', 'শ্লোক', 'রূপক', 'ভোল্টেজ', 'এক্স-আলফা', 'স্পার্টেনস', 'ত্রিভা' ও 'রিম' পারফর্ম করে। এ সময় বিশ্ববিদ্যালয় ও বহিরাগত দর্শনার্থীদের পদচারণায় বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চ সংলগ্ন হ্যান্ডবল গ্রাউন্ড পরিপূর্ণ ছিল।

কনসার্টের বিষয়ে রিম’র সভাপতি হাসান মাহমুদ রাপ্পী জানান, রিমের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে এই কনসার্টের আয়োজন করা হয়। এছাড়া কনসার্টে ভাষার মাসের প্রতি শ্রদ্ধা জানিয়ে ও ভাষা শহীদদের ট্রিবিউট হিসেবে একটি বিশেষ সংগীত পরিবেশন করা হয়। কনসার্টের সার্বিক সহযোগিতায় 'জেল আম্পড সিরিজ' ও 'গ্রাইন্ডেড ক্যাভালরি’ ছিল বলেও জানান তিনি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড