• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

শাবিপ্রবিতে স্বপ্নোত্থান’র নেতৃত্বে দীপা-নাঈম

  শাবি প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৩

কমিটি
স্বপ্নোত্থানের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থান’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী দীপা চক্রবর্তীকে সভাপতি এবং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী এস এম নাঈমুল হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। এছাড়া সংগঠনটির প্রধান সমন্বয়ক হিসেবে মো. মোশাররফ হোসেন এর নাম ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের আইআইসিটি ভবনের ১ নম্বর গ্যালারীতে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ৫২ সদস্য বিশিষ্ট ১০ম কার্যনির্বাহী পরিষদের সদস্যদের নাম ঘোষণা করা হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন- স্বপ্নোত্থানের উপদেষ্টা অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, প্রভাষক রিয়াদুল ইসলাম সোহেল, সাফায়েত আহমেদ, সাবেক সভাপতি শাকিব হোসেন, মাইনুল রায়হান, সাবেক সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন, জাহিদ হাসান পলাশ, মেহেদী কবীর, সদ্য বিদায়ী কমিটির সভাপতি মাহদিন আল নাফি ও সাধারণ সম্পাদক রিজওয়ানুর রহমানসহ বর্তমান কমিটির সদস্য এবং শুভাকাঙ্ক্ষীরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মো তারিকুল ইসলাম স্পন্দন, সহসভাপতি নাইমা বিনতে মাটি ও সৌরভ ঘোষ, সহকারী সাধারণ সম্পাদক আশির রহমান দিপ্র, জান্নাতুল ফেরদৌস ও জেনিয়া সুলতানা সুমনা, কোষাধ্যক্ষ বিদ্যুত তালুকদার, সহকোষাধ্যক্ষ আনিকা তাহমিন তান্নি, সাংগঠনিক সম্পাদক মো মোছাদ্দেক হাসান, সহসাংগঠনিক সম্পাদক আমিমুল ইহসান প্রান্ত ও মো মেহেদী হাসান, যোগাযোগ সম্পাদক প্রিয় মজুমদার, সহযোগাযোগ সম্পাদক আকলিমা আক্তার তান্নি, আইটি সম্পাদক সায়েদুল মো সাফওয়া, সহআইটি সম্পাদক আশিক মাহমুদ আকাশ, দপ্তর সম্পাদক জনিক তালুকদার, সহদপ্তর সম্পাদক শিনাজ আফতাব তটিনী, প্রকাশনা সম্পাদক এ এস এম রবিউল আলম সিদ্দিকী, সহপ্রকাশনা সম্পাদক মাইবাম দর্পণ সিংহ, প্রচার সম্পাদক দ্বীপ তালুকদার, সহপ্রচার সম্পাদক নকিবুল হাসান নেহাল, আর্ট ও কালচারাল সম্পাদক সুমাইয়া সুলতানা শান্তা ও জয়শ্রী দত্ত, সহআর্ট ও কালচারাল সম্পাদক শায়লা হোসেন ও ইশরাত জাহান আফসানা এবং সিনিয়র কার্যনির্বাহী হিসেবে সুমাইয়া আলম চৌধুরী মনোনীত হয়েছেন। 

এদিকে ভোলানন্দ নৈশ বিদ্যালয়ের সমন্বয়ক হিসেবে তানভীর মাহতাব তন্ময় ও প্যানেল সদস্য হিসেবে ধীমান দাস দিব্য, প্রিতম কর্মকার রনি ও তৌমিক আক্তার স্নেহা মনোনীত হয়েছেন। রক্তদান সেক্টরের সমন্বয়ক হিসেবে মো. মোফাজ্জল হোসেন টিপু, রক্তদান সম্পাদক হিসেবে মো. শাজিদ রহমান সিয়াম, রিজভী নাঈম, মনজুরী তামান্না ও আব্দুস সালাম মনোনীত হয়েছেন এবং চ্যারিটি উইং এর সমন্বয়ক হিসেবে বিবেক রায়, দিদার খন্দকার ও সহসমন্বয়ক অর্পিতা পোদ্দার ও শাহনাজ শুভ মনোনীত হয়েছেন। সম্পদ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে মো. ইউসুফ খান মিথুন ও সাব্বির আহমেদ, সহসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে মো. আসাদ মিয়া মনোনীত হয়েছেন। 

এদিকে নির্বাহী সদস্য হিসেবে- মো উদয় রহমান, শান্তনু চৌধুরী, ঐশী আচার্য, মো. রহমান মিয়া, নাজিয়া হক, জুনায়েদ সিদ্দিকী ও মো ফাহমিদ-উল হক মনোনীত হয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"শাবিপ্রবি".*')) AND id<>46078 ORDER BY id DESC LIMIT 0,5

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড