• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

বালিয়াডাঙ্গীতে ভুয়া পরীক্ষার্থী আটক

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৪

ঠাকুরগাঁও
সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয়

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে এসএসসি’র ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) চলমান এসএসসি সমমানের ইংরেজি বিষয়ে পরীক্ষা চলাকালীন সময়ে বালিয়াডাঙ্গী উপজেলার সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় কেন্দ্রে তাকে আটক করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান। 

আটককৃত ভুয়া পরীক্ষার্থী রুস্তম আলী (১৮) উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর গ্রামের মর্তুজা আলীর ছেলে। সে দুর্গাপুর দাখিল মাদরাসার ছাত্র আব্দুল জব্বারের ছেলে সুজন আলীর পরিবর্তে মাদরাসা বোর্ডের অধীনে ইংরেজি পরীক্ষা দিচ্ছিল। 

সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় পরীক্ষা কেন্দ্র সচিব ফজলে রাব্বী মো. নুরুল ইসলাম জানান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান কেন্দ্র পরিদর্শনের সময় তাকে আটক করেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নির্দেশে আমি বাদী হয়ে থানায় মামলা দিয়ে ভুয়া পরীক্ষার্থীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। 

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান মাসুদ বলেন, ভুয়া পরীক্ষার্থীকে আটক করে থানায় দেওয়া হয়েছে এবং দুর্গাপুর মাদরাসার ছাত্র সুজন আলীকে দুবছরের বহিস্কার করা হয়েছে। 

চলতি বছর বালিয়াডাঙ্গী উপজেলায় চারটি পরীক্ষা কেন্দ্রে দিনাজপুর শিক্ষা বোর্ডের ১ হাজার সাতশত ৫৬ জন, মাদরাসা শিক্ষা বোর্ডের ৪ শত ৬৬ জন এবং কারিগরী শিক্ষাবোর্ডের ৬১ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড