• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা উদযাপিত

  নোবিপ্রবি প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৮
বাণী অর্চনা
সরস্বতী পূজা উপলক্ষে বাণী অর্চনা (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিমা স্থাপন, দেবী অর্চনা, অঞ্জলি প্রদান, প্রসাদ বিতরণ, নৃত্যানুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘বাণী অর্চনা-১৪২৫’ এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান। পরে সংক্ষিপ্ত বক্তৃতা করেন উপাচার্য। বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও পূজা উদযাপন কমিটির আহ্বায়ক ড. দিব্যদ্যুতি সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মো. মহসীন, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান, পরিকল্পনা-উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড