• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে ভুয়া প্রশ্ন বিক্রির অভিযোগে শিক্ষার্থী আটক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫০
সোহাগ মিয়া
আটককৃত সোহাগ মিয়া ( ছবি : দৈনিক অধিকার )

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রচার চালিয়ে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা থেকে সোহাগ মিয়া (১৫) নামে এক শিক্ষার্থীকে আটক করেছে র‌্যাব। সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‌্যাব-১৪।

আটকৃত শিক্ষার্থী উপজেলার শিবনগরের গ্রামের মো. মুনির হোসেনের ছেলে। সে উপজেলার দেবগ্রাম পাইলট উচ্চবিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্র।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ জানায়, MD Saddam khan নামে একটি ফেসবুক আইডি রয়েছে। সেই আইডি থেকে তিনি বেশ কিছুদিন থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র বিক্রির প্রচারণা চালান। বিষয়টি জানতে পেরে র‌্যাব সোহাগের সঙ্গে যোগাযোগ করে। পরে তার পরিচয় এবং অবস্থান চিহ্নিত করে তাকে আটক করা হয়।

আটকের পর সোহাগ জানায়, গত বছর সে যখন জেএসসি পরীক্ষা দেয়, তখন ভুয়া প্রশ্নপত্র কিনে প্রতারিত হয়েছিল। নিজে প্রতারিত হওয়ার পর সে ভুয়া প্রশ্নপত্র বিক্রি করে টাকা আয়ের ধারণা আসে। প্রশ্নপত্র বিক্রির জন্য পরীক্ষা শুরুর এক সপ্তাহ আগে ভুয়া ফেসবুক আইডি MD Saddam khan থেকে স্ট্যাটাস দিয়ে প্রচারণা চালায় বলে জানায় র‌্যাব।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড