• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাকসু নির্বাচনের দাবিতে ছাত্রফ্রন্টের মানববন্ধন

  জাবি প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৬
মানব বন্ধন
সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

ক্যাম্পাস ও হলগুলো দখলদারিত্ব মুক্ত করে অনতিবিলম্বে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (জাকসু) নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল ১১টার দিকে শিক্ষক সমিতির নির্বাচন চলাকালীন বিশ্ববিদ্যালয়ের টিচার্স ক্লাবের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জাবি শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদার বলেন, 'ছাত্রদের অধিকার আদায়ে জাকসু নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু ক্যাম্পাসে সকল প্রকার নির্বাচন হলেও জাকসু নির্বাচন হয় না। শিক্ষার্থীদের সুবিধা অসুবিধা তুলে ধরার জন্য জাকসুর বিকল্প নেই। তাই আগামী তিন মাসের মধ্যে জাকসু নির্বাচন অনুষ্ঠানের জোর দাবি জানাচ্ছি।'

মানববন্ধনে আইন ও বিচার বিভাগের ৪৩তম আবর্তনের শিক্ষার্থী খান মোনতাসির আরমান বলেন, '২৬ বছর ধরে জাকসু নির্বাচন হচ্ছে না অথচ শিক্ষক সমিতির নির্বাচন থেমে নেই। যে শিক্ষকরা আমাদের শ্রেণিকক্ষে গণতান্ত্রিক অধিকারের বুলি আওড়ান তারাই জাকসু নির্বাচন চান না। এটি আমাদের জন্য লজ্জার বিষয়।'

এ দিকে, একই দাবিতে টিচার্স ক্লাবের পাশে শিক্ষকদের গণস্বাক্ষর ও মন্তব্য সংগ্রহ করছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের নেতৃবৃন্দ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড