• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি সাংবাদিক হামলার প্রতিবাদে রংপুরে গণমাধ্যমকর্মীদের মানববন্ধন

৭২ ঘণ্টা আলটিমেটাম!

  বেরোবি প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০১৯, ১৬:৪১
মানববন্ধন
গণমাধ্যমকর্মীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দৈনিক সংবাদ ও বাংলাদেশ প্রতিদিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল আমিন হোসেন ও সৌম্য সরকারের ওপর হামলার প্রতিবাদে অপরাধীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে রংপুরে কর্মরত গনমাধ্যম কর্মীরা।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে রংপুর নগরীতে বিক্ষোভ ও মানববন্ধনে প্রিন্ট, ইলেক্টনিক্স মিডিয়া, অনলাইন এবং ভিডিও জার্নালিস্ট ও ফটো সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

এ সময় সাংবাদিকরা ৭২ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেফতার করার আলটিমেটাম দেন। নির্দিষ্ট সময়ের মধ্যে অপরাধীদের গ্রেফতার করা না হলে পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থানসহ কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেয়া হয়।

চ্যানেল টুয়েন্টিফোরের জুয়েল আহম্মেদের সঞ্চালনায় ও একুশে টিভি ও দৈনিক সংবাদের লিয়াকত আলী বাদলের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন- প্রবীন সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রশীদ বাবু, এটিএন বাংলার প্রতিনিধি মাহবুবুল ইসলাম, ডিবিসি নিউজের নাজমুল ইসলাম নিশাত, ফটোজার্নালিষ্ট এর মমিনুল ইসলাম রিপন, ভিডিও জার্নালিস্ট এর সাধারণ সম্পাদক এহেসানুল হক সুমন প্রমুখ।

বেরোবি

মানববন্ধনে গণমাধ্যমকর্মীদের অংশগ্রহণ (ছবি : দৈনিক অধিকার)

বক্তারা বলেন, মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার ইলাহী হলে ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম জয়ের নেতৃত্বে এবং তার সহযোগী রাসেল রানা ও মাহফুজ আহমেদ একত্রে দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল আমিন হোসেন ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৌম্য সরকারকে পিটিয়ে আহত করেন। এ ঘটনায় হলের প্রভোস্টসহ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও পুলিশকে জানিয়েও কোনো কাজ হয়নি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড