• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবি সহায়ক কর্মচারী সমিতির নির্বাচন চলছে

  শাবি প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০১৯, ১৩:২০
শাবিপ্রবি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) তৃতীয় শ্রেণির কর্মচারীদের সংগঠন শাবি কর্মচারী সমিতির নির্বাচন চলছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যারযের কেন্দ্রীয় মিলনায়তনে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এই নির্বাচন শুরু হয়।

নির্বাচনে মোট ১৩টি পদের জন্য ২২ জন প্রতিযোগিতা করছেন। এর মধ্যে ৭টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সর্বমোট ৬টি পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন একথা নিশ্চিত করেন। তিনি বলেন, এবারের নির্বাচনে মোট ভোটার ১৫০ জন। এদিকে নির্বাচন সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে।

এবারের নির্বাচনে সভাপতি পদে মো. আব্দুর রউফ (উচ্চমান সহকারী), শাহ আব্দুল কাইয়ুম (সিনিয়র পিএবিএক্স সিনিয়র অপারেটর), রক্ষিতকুমার আচার্য্য (টেকনিক্যাল সিনিয়র অ্যাসিস্ট্যান্ট), সহসভাপতি পদে মো. আব্দুল মজিদ (সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট) ও মো রাজুল ইসলাম (উচ্চমান সহকারী), সাধারণ সম্পাদক পদে মো সাহাজাহান সিরাজ (সিনিয়র ল্যাব সহকারী), মো. জাহাঙ্গীর আলম (ল্যাব সহকারী), মো. সাইফুদ্দিন তালুকদার (কম্পিউটার অপারেটর), সহসাধারণ সম্পাদক মো. রাসেল মিয়া (ল্যাব সহকারী), মো. নফিস মিয়া (ল্যাব সহকারী) ও মো জুয়েল মিয়া (উচ্চমান সহকারী), কোষাধ্যক্ষ পদে আরিফ মিয়া (অফিস সহকারী), মো. সাদিকুর রহমান (ল্যাব সহকারী), সাংগঠনিক সম্পাদক পদে মো. শামীম আহমেদ সুমন (অফিস সহকারী), ক্রীড়া সম্পাদক পদে মো. শফিকুল ইসলাম (সিনিয়র লাইব্রেরি সহকারী), শিক্ষা, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে মোখলেছুর রহমান (ল্যাব সহকারী), সমাজ সেবা সম্পাদক পদে মো. আব্দুর রহিম (সিনিয়র রক্ষণাবেক্ষণ সহকারী), তথ্য ও প্রচার সম্পাদক পদে মো. আবু ইউসুফ (উচ্চমান সহকারী), দপ্তর সম্পাদক পদে মো কুতুব উদ্দীন (সিনিয়র নার্সিং সহকারী) ও মো. আজাদ মিয়া (অফিস সহকারী) নির্বাচন করছেন।

এছাড়া, নির্বাহী সদস্য পদে মো হুমায়ন কবীর (ক্যাটালগার), মো জায়েদ আহমেদ (উচ্চমান সহকারী) নির্বাচন করছেন।

এদিকে, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠানক সম্পাদক পদে মো. শামীম আহমেদ সুমন (অফিস সহকারী), ক্রীড়া সম্পাদক পদে মো. শফিকুল ইসলাম (সিনিয়র লাইব্রেরি সহকারী), শিক্ষা, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে মোখলেছুর রহমান (ল্যাব সহকারী), সমাজ সেবা সম্পাদক পদে মো. আব্দুর রহিম (সিনিয়র রক্ষণাবেক্ষণ সহকারী), তথ্য ও প্রচার সম্পাদক পদে মো. আবু ইউসুফ (উচ্চমান সহকারী) ও নির্বাহী সদস্য পদে মো হুমায়ুন কবীর (ক্যাটালগার), মো জায়েদ আহমেদ (উচ্চমান সহকারী) নির্বাচিত হয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড