• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মুর্শেদ সম্পাদক সায়েম

  শাবিপ্রবি প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০১৯, ০৬:৩৬
কমিটি
শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন’র নির্বাচনে ড. খন্দকার মো. মুমিনুল হককে পরাজিত করে মো. মুর্শেদ আলম সভাপতি পদে ও মো. ফখর উদ্দিনকে পরাজিত করে আবু সাদাত মো. সায়েম তালুকদার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৩০ জানুয়ারি) রাত ১০টায় বিশ্ববিদ্যালয় ক্লাবে দিনব্যাপী নির্বাচনের পর এ ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হিসাব দপ্তরের অতিরিক্ত পরিচালক সোহেল উদ্দিন আহম্মদ। প্রসঙ্গত সকাল থেকে বিশ্ববিদ্যালয় ক্লাবে দিনব্যাপী ভোট গ্রহণ চলে।

এদিকে নির্বাচনে আওয়ামী লীগ পন্থী কর্মকর্তাদের মমিনুল-ফখর প্যানেল ও বিএনপি-জামায়াত পন্থী কর্মকর্তাদের মোর্শেদ-সায়েম প্যানেলের সর্বমোট ২২ জন কর্মকর্তা ১১ টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করে। এতে আওয়ামীপন্থী প্যানেল ৩ টি ও বিএনপি জামায়াত পন্থী প্যানেল ৮ টি পদে জয়লাভ করে। আওয়ামী পন্থী প্যানেল শুধুমাত্র কোষাধ্যক্ষ ও সদস্য পদ দুইটিতে জয়লাভ করে। অন্যদিকে সভাপতি-সাধারণ সম্পাদকসহ বাকি পদগুলোতে বিএনপি-জামায়াত পন্থী প্যানেল জয়লাভ করে।

সহসভাপতি পদে জাকারিয়া বিশ্বাসকে পরাজিত করে আবু জাফর মো. তামরিনুল হাসান, সহসাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম উজ্জলকে হারিয়ে মো. মাহফুজুর রহমান ও কোষাধ্যক্ষ পদে এবিএম এনায়েত হোসেইনকে হারিয়ে মো. রবিউল ইসলাম জুয়েল নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে ছয়টি কার্যনির্বাহী সদস্য পদে আ ন ম জয়নাল আবেদীন, মখলিছুর রহমান, আহমদ মাহবুব ফেরদৌসী, সৈয়দ ছলিম মো. আব্দুল কাদির, মো. জয়নাল ইসলাম চৌধুরী ও এএসএম খয়রুল আক্তার চৌধুরী নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ডেপুটি রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন এবং পরিকল্পনা ও উন্নয়ন অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোহাম্মদ তানজীম শামস। এবারের নির্বাচনে মোট ভোটার ছিলো ২৪৪ জন। সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১১ টি পদের জন্য দুটি প্যানেলে মোট ২২ জন প্রতিযোগিতা করছেন বলে জানা গেছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড