• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে কিন’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  শাবিপ্রবি প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০১৯, ০৬:২৪
প্রতিষ্ঠাবার্ষিকী
কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন কিন’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের অর্জুন তলায় টি-শার্ট উন্মোচন করা হয়। পরে ১১ টায় এ উপলক্ষে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করে সংগঠনটি। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, বাংলা বিভাগের অধ্যাপক ড. ফারজানা সিদ্দিকা, পলিটিকাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জায়েদা শারমিন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল বাকীসহ সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালি (ছবি : দৈনিক অধিকার)

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। কর্মসূচির মধ্যে বুধবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অর্জুন তলায় টি-শার্ট উন্মোচন ও ১১ টায় এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালির আয়োজন করে। এছাড়া বিকাল ৩টায় কিন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা ১ম পর্ব অনুষ্ঠিত হবে।

এছাড়াও বৃহস্পতিবার বিকাল ৩টায় কিন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতার ২য় পর্ব অনুষ্ঠিত হবে এবং শুক্রবার সকাল ৯টায় অর্জুন তলায় পিঠা উৎসব ও সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের আইআইসিটি ভবনে শিশুদের জন্য স্বাস্থ্য ক্যাম্প বসবে।

উল্লেখ্য, ২০০৩ সালের ৩০ জানুয়ারি ‘আত্মার কাছে দায়বদ্ধতার হাতে রেখে হাত’ এই মূলমন্ত্রকে সামনে রেখে যাত্রা শুরু করে সংগঠনটি। প্রতিষ্ঠার পর থেকে বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ, পথ শিশুদের শিক্ষা কার্যক্রম প্রদানসহ দুঃস্থ, অসহায়, পথ শিশুদের নিয়ে বিভিন্ন ধরনের স্বেচ্ছাসেবীমূলক কাজ করে আসছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড