• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় মেয়াদে বশেমুরবিপ্রবি’র উপাচার্য হলেন প্রফেসর নাসিরউদ্দিন

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০১৯, ২০:১২
উপাচার্য
উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন (ছবি : সম্পাদিত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) দ্বিতীয়বারের মতো উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন বর্তমান উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

সোমবার (২৮ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও আচার্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ধারা ১০ (১) অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে ২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ হতে ২য় মেয়াদে পরবর্তী ৪ বছরের জন্য নিয়োগ দিয়েছেন।

প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন ২০১৫ সালের ২ ফেব্রুয়ারি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ এর বায়োটেকনোলজি বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি একই বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েট। তিনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার সাতাশিয়া গ্রামে জন্ম গ্রহণ করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড