• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিসার্চে অংশ নিতে কানাডা যাচ্ছেন তানভির যুবায়ের

  অধিকার ডেস্ক    ২৪ জানুয়ারি ২০১৯, ১৬:৫০

মোহাম্মদ তানভির যুবায়ের আহমেদ
মোহাম্মদ তানভির যুবায়ের আহমেদ

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ব্যবসা অনুষদের সিনিয়র প্রভাষক মোহাম্মদ তানভির যুবায়ের আহমেদ তার রিসার্চে অংশ নিতে কানাডা যাচ্ছেন।

তিনি ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলাম্বিয়ার উদ্দেশে দেশত্যাগ করবেন বলে বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, তানভির যুবায়ের ৫ বছর ধরে দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশে শিক্ষকতা করেছেন।

২০১৪ সালের শুরুর দিকে তিনি এই প্রতিষ্ঠানে যোগ দেন এবং কাজ করে যাচ্ছেন বিজনেস ক্লাবের মডারেটর হিসেবে। তার হাত ধরেই ক্লাবটি সাফল্যের দৌড় গোড়ায় পৌঁছায়। গত বছরের মাঝামাঝি হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে একটি রিসার্স সাফল্যের সঙ্গে প্রেজেন্ট করেন মোহাম্মদ তানভির যুবায়ের।

১৯৯৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ শেষ করে একটি বেসরকারি ব্যাংকে কর্মজীবন শুরু করেন তানভির যুবায়ের। কর্পোরেট জগতে এক দশক ধরে কাজ করার পর তিনি যুক্তরাষ্ট্রের বাথ স্পা বিশ্ববিদ্যালয়ে ‘বাংলাদেশের ঐতিহ্যবাহী টেক্সটাইল’ নিয়ে গবেষণা করেন। সেখানে ডিজাইন ব্র্যান্ড ডেভেলপমেন্টে সফলভাবে এমএ শেষ করেন।

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি কর্তৃপক্ষ, তানভির যুবায়ের সফলতা কামনা করেছে এবং তার রিসার্সের অর্জিত সম্মান দেশ-বিদেশে ছড়িয়ে পড়ুক।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড