• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে 'আলোড়িত ৩০' এর ব্যাচ ডে পালিত

  ইবি প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০১৯, ২০:৪৪
উদযাপন
কেক কেটে ব্যাচ ডে উদযাপন (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের বিশ্ববিদ্যালয়ের ২৫টি বিভাগের ছাত্র-ছাত্রীদের সংগঠন 'আলোড়িত ৩০ এর' ব্যাচ ডে পালিত হয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি সিঁড়ির সম্মুখে বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ৩য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে শিক্ষার্থীদের আয়োজনে কেক কেটে 'আলোড়িত ৩০' এর ব্যাচ ডে পালন করা হয়েছে।

এ ব্যাপারে আলোড়িত ৩০ এর সদস্য দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্র রাশেদ জোয়ার্দার বলেন, 'ইবি ক্যাম্পাসে নতুনত্ব দেওয়ার জন্য আমাদের সম্মিলিত প্রোগ্রাম, বন্ধুর পাশে দাঁড়ানো, বাচ্চাদের ঈদ সামগ্রী, একসাথে ইফতারি, ব্লাড ম্যানেজ করা আমাদের কার্যক্রমের অংশবিশেষ।

আই সি ই বিভাগের শিক্ষার্থী মাহফুজ রায়হান বলেন, 'ভার্সিটি জীবনের শুরু থেকেই প্রতিটা শিক্ষার্থীর জন্য বন্ধুত্ব ব্যাপারটা গুরুত্বপূর্ণ একটা জায়গা দখল করে থাকে। আর এই বন্ধুত্ব যদি সকলকে একই কাতারে নিয়ে আসে তাহলে সেটা পরিবারে পরিণত হয়। 'আলোড়িত ৩০' তেমনই একটি পরিবার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ একটি পরিবার।

আলোড়িত ৩০ এর সদস্যরা (ছবি : সংগৃহীত)

লোক প্রশাসন বিভাগের আরেক শিক্ষার্থী তন্ময় সেন বলেন, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ৩০তম ব্যাচ হিসেবে আমরা সকল ডিপার্টমেন্টের সকল বন্ধু বান্ধবের সমন্বয়ে আলোড়িত ৩০ সংগঠনটি গড়ে তুলেছি। এটা আমাদের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন। আমরা প্রতি বছর আমাদের প্রথম ক্লাস শুরুর দিনে কেক কেটে আনন্দ করে এ দিনটি পালন করে থাকি।

এনামুল রায়হান নামের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী বলেন, আমাদের এই বন্ধুত্বের বন্ধন যেন সারা জীবন টিকে থাকে আর আমাদের বন্ধুত্বের বন্ধন দেখে যেন আমাদের অনুজরাও বন্ধুত্বের বন্ধন ধরে রাখতে পারে সেই প্রত্যাশা করি।

কেক কাটা শেষে আলোড়িত ৩০ এর সদস্যরা ফটোগ্রাফি এবং গান ও আড্ডার মধ্য দিয়ে তাদের ৩য় বর্ষপূর্তি পালন অনুষ্ঠান শেষ করেন। আলোড়িত ৩০ এর সদস্যরা জানান, 'ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে সর্ব প্রথম ব্যাচ ডে পালন করেছে 'আলোড়িত ৩০' এবং তারা অচিরেই সকল বিভাগের উদ্যোগে একসাথে র‍্যাগ ডে পালন করার প্রস্তুতি গ্রহণ করছে'।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড