• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তদন্ত কমিটি গঠন

নারী কেলেঙ্কারিতে সম্পৃক্ততা, ইবির উপপরিচালক সাময়িক বরখাস্ত

  ইবি প্রতিনিধি

২১ জানুয়ারি ২০১৯, ২২:১৫
জাহাঙ্গীর
সাময়িক বরখাস্তকৃত কর্মকর্তা মো. জাহাঙ্গীর (ছবি : সম্পাদিত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ঢাকাস্থ রেস্ট হাউজে সম্প্রতি নারী কেলেঙ্কারি ও আপত্তিকর ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছে প্রশাসন।

সোমবার (২১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। বরখাস্তকৃত ঐ কর্মকর্তার নাম মো. জাহাঙ্গীর আলম। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব অফিসের হিসাব সহকারী পরিচালক (ক্যাশ) হিসেবে কর্মরত ছিলেন। ঘটনার সঙ্গে জাহাঙ্গীর আলমের সম্পৃক্ততা প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বরখাস্তের প্রশাসনিক আদেশ (ছবি : সম্পাদিত)

এ ঘটনায় প্রফেসর ড. জাকারিয়া রহমানকে আহ্বায়ক ও প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও প্রক্টরকে সদস্য এবং উপ-রেজিস্ট্রার শামসুল ইসলাম জোহাকে সদস্য সচিব করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন প্রাপ্তির পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। বরখাস্ত কালীন তিনি বিধি মোতাবেক জীবন ধারণ ভাতা পাবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, জাহাঙ্গীর আলম সম্প্রতি সময়ে রাজধানীতে বিশ্ববিদ্যালয়ের রেস্ট হাউজে অসামাজিক কার্যকলাপ করায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এজন্য তদন্ত কমিটি করা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড