• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি উপাচার্যের সঙ্গে শিক্ষক সমিতির সৌজন্য সাক্ষাৎ

  ইবি প্রতিনিধি

২১ জানুয়ারি ২০১৯, ২১:১০
সাক্ষাৎ
ইবি উপাচার্যের সঙ্গে শিক্ষক সমিতির সাক্ষাৎ (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারী’র (ড. রাশিদ আসকারী) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

সোমবার (২১ জানুয়ারি) দুপুর ৩টায় সমিতির সভাপতি প্রফেসর ড. মো. কামাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া’র নেতৃত্বে সমিতির নেতৃবৃন্দ উপাচার্যের সভাকক্ষে এ সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শাহিনুর রহমান।

এ সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের নিরঙ্কুশ বিজয় এবং প্রধানমন্ত্রী হিসেবে চতুর্থ বারের মতো দায়িত্ব গ্রহণ করায় জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। এছাড়াও শিক্ষক সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে পারস্পরিক সহযোগিতায় এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতিও ব্যক্ত করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড