• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেফমুবিপ্রবিতে স্নাতক শ্রেণি ভর্তি পরীক্ষার আবেদনের সময়সূচি প্রকাশ

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০১৯, ১১:৪৩
বশেফমুবিপ্রবি
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সম্পাদিত)

দেশের দশম সরকারি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ৩৯তম পাবলিক বিশ্ববিদ্যালয় জামালপুর জেলার মেলান্দহের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) স্নাতক (সম্মান) শ্রেণিতে ২০১৮-১৯ সেশনে ১ম বারের মতো ভর্তি পরীক্ষার আবেদনের সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি (শুক্রবার) দুপুর ১২টা হতে ৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, বিজ্ঞান, বিজনেস স্টাডিজ ও সামাজিক বিজ্ঞান এই তিনটি অনুষদের অধীনে গণিত, সিএসই, ম্যানেজমেন্ট ও সমাজকর্ম এ চার বিভাগে ৩০ জন করে মোট ১২০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে।

সার্ভিস চার্জসহ আবেদন ফি এ- ইউনিট বিজ্ঞান অনুষদে ৭৭০টাকা, বি- ইউনিট বিজনেস স্টাডিজ অনুষদে ৫৫০ টাকা এবং সামাজিক বিজ্ঞান অনুষদে ৫৫০ টাকা ধার্য করা হয়েছে। ভর্তি আবেদন প্রক্রিয়াসহ বিস্তারিত বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট পাওয়া যাবে।

উল্লেখ্য, আগামী ১৫ থেকে ১৬ ফেব্রুয়ারি ২০১৯ পৃথকভাবে বিভিন্ন ইউনিটে স্নাতক (সম্মান) প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরিক্ষা অনুষ্ঠিত হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড