• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

কবি নজরুল কলেজ অধ্যক্ষের সাথে সাংবাদিকদের মতবিনিময়

  নিজস্ব প্রতিবেদক ১৮ জানুয়ারি ২০১৯, ১০:৩১

কলেজ অধ্যক্ষকে ফুল দিয়ে অভিনন্দন
কলেজের ভর্তি ফি হ্যান্ড ক্যাশ থেকে শিওর করায় কলেজ অধ্যক্ষকে ফুল দিয়ে অভিনন্দন জানান নবগঠিত কলেজ সাংবাদিক সমিতির নেতারা ( ছবি : দৈনিক অধিকার )

কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকারের সাথে মতবিনিময় করেছে নবগঠিত কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির নেতারা।

বুধবার দুপুরে (১৬ জানুয়ারি) কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কলেজের ভর্তি ফি গ্রহণে হ্যান্ড ক্যাশ থেকে শিওর ক্যাশ করা এবং প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে অনন্য ভূমিকা রাখায় কলেজের অধ্যক্ষ আই. কে সেলিম উল্লাহ খোন্দকারকে ফুল দিয়ে অভিনন্দন জানান কলেজের সাংবাদিক নেতারা। পরে কলেজ অধ্যক্ষ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাইনউদ্দিন আরিফ, জাস্ট নিউজ বিডি.কম এর সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম ফরাজী, ‘দৈনিক অধিকার’ এর নিউজরুম এডিটর সবুজ আলম ফিরোজ এবং আমাদের সময়.কম এর মবিনুর রহমানসহ আরও অনেকে।

কবি নজরুল সরকারি কলেজ অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকারের সাথে মতবিনিময় করেছে নবগঠিত কলেজ সাংবাদিক সমিতির নেতারা ( ছবি : দৈনিক অধিকার )

আলোচনা সভায় কলেজের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন কলেজ অধ্যক্ষ। পাশাপাশি সমস্যাগুলোর দ্রুত সমাধান হয়ে যাবে আশ্বাস দিয়ে কলেজ অধ্যক্ষ আই. কে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, আমাদের কলেজের শিক্ষার মান অনেক ভালো। যার কারণে প্রতিবছর এখানে অনেক ছাত্র-ছাত্রী এসে ভর্তি হচ্ছে। কিন্তু সমস্যা হলো আমাদের কলেজের জায়গার সংকট রয়েছে।

তিনি আরও বলেন, আমরা এই সংকট কাটিয়ে ওঠার চেষ্টা করছি। ইতিমধ্যে একটি বহুতল ভবন নির্মাণের জন্য আমরা প্রধানমন্ত্রীকে জানিয়েছি। আশা করি খুব শিগগির আমাদের ক্যাম্পাসে বহুলতল ভবন নির্মাণ করা হবে।

অধ্যক্ষ বলেন, অ্যাকাডিমেক কেন্দ্রিক পড়ালেখায় শিক্ষার্থীরা যেসব সমস্যা অনুভব করছে আশা করছি নতুন শিক্ষামন্ত্রীর বিচক্ষণতায় তা দ্রুত সমাধান হয়ে যাবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড