• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইইউবিএটির ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  অধিকার ডেস্ক

১৭ জানুয়ারি ২০১৯, ২২:০৬
আইইউবিএটি
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি : সম্পাদিত)

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হয়েছে।

বুধবার (১৬ জানুয়ারি) আইইউবিএটি ক্যাম্পাসে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

জানা যায়, সবার জন্য উচ্চ শিক্ষা মূলমন্ত্র সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও আইবিএ এর সাবেক পরিচালক এবং শিক্ষাবিদ অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ান ১৯৯১ সালে স্বনামধন্য এই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার শুরু থেকেই জ্ঞান ভিত্তিক এলাকা উন্নয়নে কাজ করে যাচ্ছে আইইউবিএটি। আইইউবিএটির দীর্ঘমেয়াদী পরিকল্পনা হচ্ছে প্রতিটি গ্রাম থেকে অন্তত একজন করে পেশাদারী গ্র্যাজুয়েট তৈরি করা।

গেলো বছরগুলোর ন্যায় এবারও আইইউবিএটি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রবের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ান স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, কোষাধ্যক্ষ ও পরিচালক প্রশাসন অধ্যাপক সেলিনা নার্গিস রেজিস্ট্রার অধ্যাপক মো. লুৎফর রহমান, অধ্যাপক ড. খাজা মুহাম্মদ সুলতানুল আজিজ, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ মিয়া, ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক সিরজউদ্দৌলা শাহীন, কলেজ অফ আর্টস অ্যান্ড সাইন্স অনুষদের ডিন অধ্যাপক ড. আবুল খায়েরসহ অন্যান্য অধ্যাপকরা উপস্থিত ছিলেন। এ সময় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড