• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি শিক্ষক সমিতি নির্বাচনে প্রগতিশীল দলের প্যানেল ঘোষণা

  বেরোবি প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০১৯, ১৭:২৭
বেরোবি
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতির নির্বাচন-২০১৯ এ উপলক্ষে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা ও মনোনয়নপত্র জমা দিয়েছে মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত শিক্ষকদের সংগঠন প্রগতিশীল শিক্ষক সমাজ।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রগতিশীলের সভাপতি ড. আবু কালাম মো. ফরিদ-উল ইসলাম। ফরিদ উল ইসলাম বলেন, প্রগতিশীলের প্যানেলে সভাপতি পদে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড. গাজী মাজহারুল আনোয়ার এবং সাধারণ সম্পাদক পদে গণযোগাযোগ ও সসাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তিনি আরও বলেন, সহসভাপতি পদে মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ফেরদৌস রহমান, কোষাধ্যক্ষ পদে ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. নূর আলম সিদ্দিক এবং যুগ্ম সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আজিজুর রহমান প্রার্থী হয়েছেন।

এছাড়াও ১০টি কার্যনির্বাহী সদস্য পদে গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, বাংলা বিভাগের অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ ও সরীফা সালোয়া ডিনা, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আলী রায়হান সরকার , মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক জাহিদ হোসেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ড. নজরুল ইসলাম, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আতিউর রহমান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ কুমার সাহা, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সাইদুর রহমান এবং রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক নুরুজ্জামান খান দলের প্যানেলে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড