• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ববিতে সমাজবিজ্ঞান বিভাগের অরিয়েন্টেশন অনুষ্ঠিত

  ববি প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০১৯, ১৫:২৭
ববি
অরিয়েন্টেশন প্রোগ্রাম (ছবি : সংগৃহীত)

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষের অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল ভবনে সমাজবিজ্ঞান বিভাগে প্রোগ্রামটি শুরু হয়।

অনুষ্ঠানের প্রথমার্ধে বিভাগের ইমিডিয়েট সিনিয়ররা নবীনদের ক্রেস্ট, ফুল এবং মিষ্টি দিয়ে বরণ করে নেন। শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

প্রথমার্ধের অনুষ্ঠানে পবিত্র কোরআন তিলাওয়াত এবং গীতা পাঠের আনুষ্ঠানিকতা শেষে নবীন দুই শিক্ষার্থীর হাতে প্রিন্টেড সিলেবাস তুলে দেন বিভাগের চেয়ারম্যান অসীম কুমার নন্দী। এ সময় এক নবীন শিক্ষার্থী নিজের অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে বিভাগের চেয়ারম্যান অসীম কুমার নন্দী বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক নিয়মকানুনের ব্যাপারে শিক্ষার্থীদেরকে অবগত করেন এবং তাদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন। অনুষ্ঠানে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষকরা এবং বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড