• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

পাবিপ্রবিতে অর্থনীতি বিভাগের বিদায় ও বরণ অনুষ্ঠান   

  পাবিপ্রবি প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ০৯:৩০

পাবিপ্রবি
বিদায় ও বরণ অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) অর্থনীতি বিভাগের অর্থনীতি সমিতি আয়োজিত ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের নবীনবরণ ও ২০১১-২০১২ শিক্ষাবর্ষের বিদায় অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-২’তে বিকাল ৩টায় শুরু হয় এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. হাবিবুল্লাহ, প্রক্টর ড. প্রীতম কুমার দাস ও ছাত্র উপদেষ্টা মুহাম্মদ আরিফ ওবায়দুল্লাহ। আলোচনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. আল-আমিন।

আলোচনা অংশে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. হাবিবুল্লাহ, প্রক্টর ড. প্রীতম কুমার দাস ও ছাত্র উপদেষ্টা মুহাম্মদ আরিফ ওবায়দুল্লাহ, অর্থনীতি বিভাগের শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু, বিদায়ী ব্যাচের শিক্ষার্থীরা ও বিভাগের সকল ব্যাচ থেকে একজন করে শিক্ষার্থী।

আলোচনা অংশের সমাপনী বক্তব্যে অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ও অর্থনীতি সমিতির সভাপতি মো. আল-আমিন সবাইকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানের দ্বিতীয় অংশে শিক্ষক শিক্ষার্থীদের অংশগ্রহণে আতশবাজি দিয়ে শুরু করে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ও ফানুস উড়িয়ে নবীনবরণ ও বিদায় অনুষ্ঠান শেষ হয়।

অনুষ্ঠান সম্পর্কে অর্থনীতি সমিতির কোষাধ্যক্ষ বিকাশ চন্দ্র ঘোষ বলেন, পড়ালেখার পাশাপাশি এই ধরনের অনুষ্ঠান আয়োজনে শিক্ষার্থদের সৃজনশীলতা বৃদ্ধিতে সাহায্য করবে। শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে সুম্পর্ক তো বটেই শিক্ষার্থীরা নিজেদের আরও ভালোভাবে বুঝতে পারবে। অর্থনীতি সমিতিকে গতিশীল করতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"পাবিপ্রবি".*')) AND id<>41070 ORDER BY id DESC LIMIT 0,5

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড