• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিইউওএ নবনির্বাচিত সভাপতি আমিরুল ও সাধারণ সম্পাদক কামরুল

  ঢাবি প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০১৯, ০৮:৩৮
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের (ডিইউওএ) নির্বাচন ২০১৯-২০২০ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত হয় এ নির্বাচন।

নির্বাচনে মো. আমিরুল ইসলাম সভাপতি এবং মো. কামরুল হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন এবং নির্বাচন কমিশনার হিসেবে ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন-৪) মোহাম্মদ মনিরুজ্জামান এই নির্বাচন পরিচালনা করেন।

অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন- সহসভাপতি খোরশেদ আলম ও মো. আকতার হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মোন্তাজ আলী, যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ কে এম বশীর, দপ্তর সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং মহিলা সম্পাদিকা ঝর্ণা রানী দাস।

নবনির্বাচিত সদস্যরা হলেন- মো. ওমর ফারুক, মো. দেলোয়ার হোসেন, মো. এমদাদুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, মুহাম্মদ রুহুল আমিন, পরিতোষ চাকমা, মো. মাসুদ মোল্লা, শেখ আনোয়ারুল ইসলাম, মো. আলী আশ্রাফ এবং শামীম আরা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড